fbpx

ঘঠনাটি ২০২২ সালের, আমরা সবাই বাইকে করে সাজেক যাওয়ার প্ল্যান করি, তার পর

Written by A Biker

About Us

Some people went to Sajek Hill Roads and something happened to them.

based on real story

ঘটনা টা ২০২০ সালের। ২০২০ এর অক্টবর মাসে আমরা কয়েক বন্ধু মাইল সাজেক যাওয়ার প্ল্যান করি। পুরো ট্যুর মোটরবাইকে। আমরা সর্বমোট ৪ টা বাইকে ৬ জন বন্ধু সাজেক এর উদ্দেশ্যে রওনা দেই। ৪ টা মোটরসাইকেলের মধ্যে একটা বাইকে একটু সমস্যা ছিলো যার জন্য আমাদের খাগড়াছড়ি পৌঁছাতেই রাত হয়ে যায়।

আমরা সিদ্ধান্ত নেই রাতে খাগড়াছড়ি থেকে পরদিন সকালের আর্মি এস্কর্ট ধরবো। সকালে ১০:৩০ বেজে যায় দীঘিনালা পৌঁছাতে। তারপর শুরু হয় সাজেকের বিখ্যাত পাহাড়ি রাস্তা। অসম্ভব সুন্দর একটা রাস্তা। কিন্তু একটু বেখেয়াল হলেই দুর্ঘটনা ঘটতে পারে। যাকে বলে ভয়ঙ্কর সুন্দর। আমরা সাজেকে নিরাপদেই পৌঁছাই। সন্ধ্যায় মেঘে আমাদের পুরো রিসোর্ট ঢেকে যায়। সে আরেক অভিজ্ঞতা। তারপর শুরু হয় ঝিরিঝিরি বৃষ্টি। আমরা বৃষ্টি তে ভিজেই হ্যালিপ্যাড এ যাই।

তারপর রাতের খাওয়া শেষে রিসোর্টে ফিরে আসি। রিসোর্টে সব বন্ধু মিলে গল্প করতে থাকি। এর মধ্যেই হটাৎ আমার Tasslock Pro এর রিমোটে এলার্ম বাজতে থাকে। টুরিস্ট এরিয়া হওয়াতে আমি বাইক সাইলেন্ট করে রেখেছিলাম। ফ্রেন্ডরা বললো বৃষ্টি পড়ছে তাই এলার্ম বাজছে। আমিও অ্যালার্ম এর লক বাটন চেপে আবার আড্ডা দিতে লাগলাম। তারপর হটাৎ রিমোটে ওয়ার্নিং এলার্ম বেজে উঠলো। ওয়ার্নিং এলার্মের অর্থ হচ্ছে মোটরসাইকেল লক থাকা অবস্থায় কেউ পাওয়ার অন করেছে।

কিন্তু এটা কিভাবে সম্ভব চাবি তো আমার কাছে? বুঝতে বাকি রইলো না কেউ আমার মোটরসাইকেল চুরি করার চেষ্টা করছে। সবাই মিলে দৌড়ে রুম থেকে বের হয়ে পার্কিং এর সামনে আসলাম। এসে দেখি আমার মোটরসাইকেল যেখানে রাখা ছিলো সেখান থেকে একটু দূরে সরানো।

এবং মোটরসাইকেল এর মিটার অন। হ্যান্ডেলের নিচে চাবির লাইন বাইপাস করা। চোর মোটরসাইকেল স্টার্ট করতে না পেরে ওভাবেই ফেলে রেখে চলে গেছে। আশেপাশে খুজলাম যদি সন্দেহজনক কাউকে পাওয়া যায়, কিন্তু পেলাম না। Tasslock ইন্সটল থাকার কারণে চোর আরেকবার ব্যর্থ হলো আমার মোটরসাইকেল চুরি করতে। Thank you Tasslock, সত্যিই এটা মিলিটারী গ্রেড অটোমোবাইল সিকিউরিটি।

 

 

#GPS #Tracker #GPS_Tracker #Tasslock #Anti_Theft #Lock #Alarm

Translate »