fbpx

কিভাবে মোটরসাইকেল উদ্ধার করলাম

লিখেছেন: কৌশিক

Tasslock GPS saved my bike

Tasslock GPS Tracker আমার মোটরসাইকেল বাঁচাতে: কৈশোর আমি কৈশোর, একজন মোটরসাইকেল প্রেমিক। জীবনের অবশ্যই সময়ে সময়ে প্রিয় মোটরসাইকেল দিয়ে সূর্যোদয় থেকে সূর্যাস্তে ঘুরে ফিরে বেড়ে আসতে ভ্রমণ করতে অভ্যন্তরীণ উৎসাহ অনুভব করি। কারণ মোটরসাইকেলের দিকে আমার আকর্ষণ ছিল মারাত্বক । আমার পাশে থাকা মোটরসাইকেল আমার সবসময়ই বেস্ট ফ্রেন্ড ছিল। একদিন, আমি অনেক দিন ধরে প্রিয় স্থানে একটি পর্যটন ভ্রমণে যাবার প্ল্যান করলাম ।

সকালে ঘুম থেকে উঠে দেখতে গেলে, ওমা আমার মোটরসাইকেল গ্যারাজে নেই! আমার প্রিয় মোটরসাইকেল খুজে পাচ্ছিনা । আমার হৃদয় ধ্বংস হল, আমি চুপচাপ মোটরসাইকেলটি পাওয়ার জন্য অন্যদিকে দেখতে গিয়ে মাথায় হাত দিয়ে দু: খিত বলে শ্রদ্ধাঞ্জলি জানালাম।

আমি কেমন পরিস্থিতি মোকাবিলা করতে হয় তা নিয়ে সম্ভাবনাগুলি ভাবতে লাগলাম। পরে মনে পড়লো অনেকটি আগে আমি এটা সিকিউরিটি Tasslock GPS Tracker মোটরসাইকেলে লাগিয়েছিলাম । তার পার সাথে সাথে Tasslock GPS Tracker কোম্পানীর সাথে যোগাজোগ করার পর তারা আমাকে সাহায্য করে এবং মোটরসাইকেলটি এখন কোথায় আছে তাও বলে দেয় । আমি তাদের সাথে যোগাযোগ করে এই বিষয়টি আলাপ করতে তাদের ওপর নির্ভর করতে সিদ্ধ হয়ে গেলাম।

Tasslock GPS Tracker ব্যবহার করে আমি আমার মোটরসাইকেলটির অবস্থান লাইভ ট্র্যাক করতে পারতাম, এবং মোটরসাইকেলটির অবিচ্ছিন্ন স্থানটি জানতে পেরেছি। এটি আমার জন্য একটি অমূল্য উপকরণ হয়ে দাঁড়িয়ে দিল, যা আমাকে মোটরসাইকেলটি উপলব্ধ করাতে সাহায্য করত। তবে বর্তমানে আমি Tasslock GPS Tracker এর সাথে তাদেরই একটি রিমোট লাগিয়ে নেই কারন কেউ যেন আর চুরিই করতে না পারে । ধন্যবাদ Tasslock. Best GPS Tracker Bangladesh.

Translate »