fbpx

My Mother was sick

আসসালামু আলাইকুম।
আমি রকিবুল ইসলাম তকি
আপনাদের সাথে অভিজ্ঞতা শেয়ার করব,

ফেইসবুকে স্ক্রল করতে করতে আপনাদের জিপিএস ট্রেকার এর একটি বিজ্ঞাপন দেখতে পাই, কিছুদিন যাচাই করার পর প্রডাক্ট টি আমার ভাল লাগে, এবং আমার x corolla 2005 এর জন্য 12,1,2020 তারিখে অর্ডার করি। আপনারা একজন লোক পাঠান, তিনি ভালভাবেই আমার গাড়ি তে ট্রেকার টি ইন্সটল করে দিয়েযান

05,09,2020 এ fz-s v3 বাইকটি কিনি পরের দিন আপনারা এসে ট্যাসলক কম্বো ইনস্টল করে দিয়ে যান। টুকিটাকি সমস্যা থাকলেও আমি আপনাদের এর সার্ভিস সন্তুষ্ট। যে বিষয়টি বলতে এসেছি…..

গত জুন ২০২৩ এ আমি আমার গ্রামের বাড়িতে যাচ্ছিলাম। আমার মা অসুস্থ, অফিস শেষ করে রেডি হয়ে বের হতে হতে রাত ১০:৩০ বেজে যায়। জ্যম এর কথা চিন্তা করে বাইক নিয়ে বের হই।
যাব মুহাম্মাদপুর থেকে কিশোরগঞ্জ। তখনো কোন আইডিয়া ছিলনা যে আজকে আমার সাথে কি হতে যাচ্ছে।🥲 গাজীপুর চৌরাস্তা সিগনাল এ দুইজন r15 ভাই সাথে কথা হলো তারাও কিশোরগঞ্জ যাবে। যেহেতু একই রাস্তা, কথা বলতে বলতে একসাথে যাচ্ছিলাম। আমরা কাপাসিয়া ব্রিজ ক্রস করে দাড়ালাম, হাজত সারার জন্য, ত আমরা প্রস্রাব করার পর r15 ভাই সিগারেট ধরাল, আমাকেও অফার করলো আমি এত কিছু না ভেবে সিগেরেট টি খেয়ে নিলাম। সিগারেট খাওয়া শেষ হওয়ার আগেই 2 জনের মধ্যে একজন বলল, ভাই আমার পেটে একটু চাপ দিছে ৫ মিনিট লাগবে আপনি কি দাড়াবেন?
আমি বললাম একি রাস্তা এক সাথেই যাই, তার কিছুক্ষণ এর মধ্যেই আমার হাল্কা মাথা ব্যথা শুরু হল এবং জ্ঞান হারাই, এবং আমার বাইক, ট্যাসলক এর রিমোট, মোবাইল, মানিব্যাগ সব নিয়ে চলে যায়। তখন রাত ১:৩০ এর মত বাজে।

ওইদিকে আমার ওইফ এর ফোনে আমার জিপিএস এর অ্যপ লগইন করা সে, না গুমিয়ে আমার সাথে কন্টাক্ট রাখছে।
চুর আমার বাইক নিয়ে নরসিংদী হয়ে ভৈরব এর দিকে যাচ্ছে।
আমার ওইফ গাড়ির লোকেশন অন্য দেকে দেখে আমার ফোনে কল দিচ্ছে বারবার কিন্তু আমার ফোন অফ পাচ্ছে। সাথেসাথে ঘটনা আমার বাড়িতে জানাজানি হয়েগেলো। ততক্ষণে সবাই শিউর হয়ে গেছে যে আমার সাথে বাজে কিছু একটা হচ্ছে।

৯৯৯ এ কল করা হল কিন্তু এত রাতে কি করবে! বলা হল বাইকটাকে ফলোআপে রাখার জন্য। সকালে দেখতেছি কি করা যায়!

আমার ভাই ২টা বাইক আর ১ জনকে নিয়ে কাপাসিয়ার দিকে আসল যেখান থেকে বাইকটা নরসিংদীর দিকে মোর নেয় আর ২ টা বাইক নিয়ে ভৈরব এর দিকে যায় ( বাইক এর উদ্দেশ্যে) এবং লাকিলি নরসিংদী রোড এর মোর থেকে ব্রিজ এর দিকে আসে এবং লাকিলি আমাকে এসে পায় অজ্ঞান অবস্থায়। আলহামদুলিল্লাহ ৬ ঘন্টা পর আমার জ্ঞান ফিরে। পুলিশের সহায়তায় ৩ দিনের মাথায় আমার বাইকটাও ফিরে পাই। এবং একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ট্যাসলক এর কাছে আমি আজীবন ঋণী থাকবো, জিপিএস টা না থাকলে কেউ কিছু জানতনা।
আপনাদের জন্যই আমার জীবন ও বাইক ফিরে পেলাম।
এবং আমার পরিচিত সবাইকে ট্যাসলক এর কথা বলি।
ধন্যবাদ ট্যাসলক কে ধন্যবাদ আপনাদের সাথে সংশ্লিষ্ট সবাইকে❤❤

 

#tasslock #gpstracker #gpstrackerprice #bestgpstracker #gpstrackerreview #radbi #tasslockradbi #tasslockcombo

Translate »