fbpx

একটা বাইক নিয়ে আমি বাচ্ছাকে পিচনে নিয়ে বসে

আসসালামু আলাইকুম।
আমি রফিক বিন তামিম।
ঘটনা শেয়ার করতে আসছি,
যদি এক জনকেও সতর্ক করতে পাড়ি, তাহলেই আমার লিখা সার্থক।

আমি gixer বাইক চালাই, ঢাকায় থাকি, পরিবারে আমার ১০ বছরের ছোট্ট একটা মেয়ে, ওইফ, বাবা-মা বাড়িতে থাকে। অফিসের অনেক চাপ থাকে বাড়িতে যাওয়া হয় কম, আমার মেয়েটাকে খুব মিস করি। আর মেয়ে আমাকে আরো বেশি মিস করে। তাই ব্যস্ততার মাঝেও সময় বের করে বাবা মেয়ে একসাথে সময় কাটাতে বাড়িতে যাই। বৃহস্পতিবার বাড়িতে গেলাম রাত ৮ টার দিকে, মেয়ে ত খুব ই খুশি,

যে বিষয়টি বলতে এসেছি…….
রাত ১০ টায় মেয়ে বায়না করল তাকে বাইকে করে ঘুড়াতে হবে।
“ঠিক আছে, চলো”
gixer বাইকের হেড লাইটের আলো কম, আমার বাইকে অন্যকোন ফগ লাইট ব্যবহার করিনি। কারণ ঢাকায় তখনো ফগ পড়েনা কিন্তু গ্রামে প্রচন্ড শীত এবং কোয়াশায় অন্ধকার।
তখনো জানতামনা আজ আমার ভাগ্যে খারাপি লিখা আছে😭

রাস্তায় উঠলাম তেমন কিছু দেখা যায় না কিন্তু রাস্তা একদম ই ফাকা, আসতে আস্তে আগাচ্ছি হঠাৎ করে বিপরীত পাশ থেকে একটা বাইক এসে আমাকে মেরে দেয়, আমি সাইডে গিয়ে পড়ি আমার মেয়েটা নিচে পড়েযায়। প্রচন্ড চিৎকার করতে থাকে, আমি তারাতাড়ি কোলে নিই এবং বাড়িতে ফোন করি সবাই আসে, কিছুক্ষণ পড়ে আমার মেয়েটা কান্না বন্ধ করে দেয় এবং শরীর টা ছেড়ে দেয়, তখন আমি পুরাপুরি ভয় পেয়ে যায়, কি করব! দিকবেদিক ছুটছি। গ্রামের ডাক্তার বল্ল সময় না নিয়ে সদর হাসপাতালে চলেযান।

একটা বাইক নিয়ে আমি বাচ্ছাকে পিচনে নিয়ে বসে দ্রুত হসপিটালে যাচ্ছি, সে বাইকেও লাইটিং প্রব্লেম😭😭

ইমারজেন্সি তে নিলাম, পড়ে আল্লাহর রহমতে আমার কলিজার মেয়েটা জ্ঞান ফিরল, কিন্তু ডাক্তার বলেছে সে মাথায় আঘাত পেয়েছে। টেনসনের কিছু নেই, সঠিক চিকিৎসা নিশ্চিত করতে পারলে সব ঠিক হয়ে যাবে, কিন্তু সময় লাগবে।
আমি সবার কাছে দোয়া চাই আমার মেয়ের জন্য এবং সবাইকে অনুরোধ করব আপনার বাইকে ভাল একটা ফগ বা বেটার লাইট ব্যবহার করুন।

আমি এখন ট্যাসল্ক এর R1 mini টা ব্যবহার করছি
ধন্যবাদ ❤

Translate »