fbpx

মোবাইল এবং মানিব্যাগ সবকিছু নিয়ে

আজ আমি আপনাদের কাছে আমার এক ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করব।

আমি মোঃ লিমন আমার বাসা চিটাগাং রোডে আমি ঢাকা সিটিতে পাঠাও রাইডিং করি আমার বাইক হলো পালসার ১৫০ সিসি একদিন মিরপুর থেকে এক যাএী ৩০০ ফিট হয়ে কাঞ্চন ব্রিজ যাবে রাত তখন ১২ টা বাজে ভাড়া ৬০০ টাকা বলেছি সে বললো ভাই ভাড়া নিয়ে সমস্যা নাই আপনি চলেন।


বিসমিল্লাহ বলে রওনা করলাম ৩০০ ফিট রোডে যখন ঢুকলাম তখন সে কাকে যেনো ফোন করলো বললো ১০ মিনিট লাগবে কিছুদূর রাস্তা যাওয়ার পরে সে বললো ভাইয়া একটু দাঁড়ান আমি একটু প্রস্রাব করব ওকে আমি রাস্তায় সাইড করে দাঁড়ালাম আমার পিছন দিক থেকে দুইটা বাইকে করে ৪ জন লোক আসলো এবং তারা একই জায়গায়ই দাড়ালো বললো তোর কাছে যা আছে সবকিছু দিয়ে দে না হলে গুলি করে দিব তাই জীবনের মায়া করে সব কিছু তাদের দিয়ে দিলাম তারা আমার বাইক মোবাইল এবং মানিব্যাগ সবকিছু নিয়ে আমাকে নিঃস্ব করে রেখে চলে যাই যায় তার প্রায় ১৫ মিনিট পর পুলিশের টহল গাড়ি আসে তাদের হাত ইশারা করে গাড়িটি থামালাম তাদের বিষয়টা শেয়ার করলাম তারা তাদের গাড়িতে করে আমাকে নিয়ে কাঞ্চন ব্রিজ এর দিকে ছুটলো কিন্তু সময় তো ১৫ মিনিট এর ব্যবধান তারা ততক্ষণ অনেক রাস্তা চলে গেছে। তাদেরকে বললাম ভাই আমার বাইকে Tasslock এর জিপিএস ট্রাকার লাগানো আছে পুলিশ এর এক ভাইকে বললাম আপনার ফোনটি আমাকে একটু দিবেন সে বললো নেন।ফোনটি নিয়ে Tasslock অ্যাপস ডাউনলোড করি আইডি নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করি এবং অ্যাপসের মাধ্যমে আমার বাইকটির লোকেশন দেখতে পাই যখন আমার বাইকটি গাউছিয়া মোড়ে পৌঁছায় আমি বাইকটি বন্ধ করে দিয়ে অ্যাপস এর মাধ্যমে ।

পুলিশ ভাইয়েরা ৯৯৯ ফোন করে বিষয়টা জানাই তারা সাথে সাথে পদক্ষেপ নেয়। গাউছিয়া ডিউটিরত পুলিশের সাথে যোগাযোগ করে এবং তারা ঘঠনাস্থানে পৌঁছে যাই এবং বাইকটি উদ্ধার করে এবং একজন ছিনতাই কারীকে আটক করে পুলিশ এক পুলিশ ভাই বলতেছিল আজ Tasslock gps এর কারনে আপনার বাইকটি ফিরে পেলেন। ধন্যবাদ ট্যাসলক জিপিএস কোম্পানিকে
ধন্যবাদ ওই সকল পুলিশ ভাইদের যারা আমার বাইক উদ্ধার করতে সহযোগীতা করে ছিল।

Translate »