Please read terms and conditions of Tasslock Auto

Tasslock Distributor Terms & Conditions

Tasslock Auto প্রতিটি বিভাগে একক ডিসট্রিবিউটর দেয়ার সিদ্ধান্ত নিয়েছে । একক ডিসট্রিবিউটর মানে হলো, যিনি বিভাগীয় শহরে অবস্থান করবেন এবং তিনি উক্ত বিভাগের সকল জেলা, থানা এবং উপজেলা সহ বিভাগীয় প্রতিটি এরিয়া কভার করবেন। উক্ত বিভাগের সকল জেলাতে পন্য সরবরাহ করবেন বিভাগীয় ডিসট্রিবিউটর একক ভাবে। প্রতি মাসের টার্গেট ফিলাপ করলেই টোটাল ইনভেষ্টমেন্টের উপরে ৫% ক্যাশব্যাক পাবেন। টার্গেট ফিলাপ করতে না পারলে ২.৫% ক্যাশব্যাক পাবেন। উক্ত ক্যাশব্যাক আপনি নিজে ১০০% ব্যবহার করতে পারেন অথবা আপনার বেষ্ট ডিলারকে কিছু অংশ দিয়ে পুরস্কৃত করতে পারেন।

নীতিমালাঃ

১. Tasslock Auto এর প্রতিটি পণ্য আগে মূল্য পরিশোধ করে নিতে হবে। মূল্য পরিশোধ ব্যাতিত কোনো পণ্য ডিস্ট্রিবিউটরকে সরবরাহ করা হবে না।

২. বিভাগীয় শহরের জন্য প্রতি মাসে কমপক্ষে ২৫০০০০ (২ লক্ষ পঞ্চাশ হাজার) টাকার পন্য কিনতে হবে ।

৩. প্রতিটি জেলা শহরের জন্য প্রতি মাসে কমপক্ষে ৬৫০০০ (পয়ষট্টি হাজার) টাকার পন্য কিনতে করতে হবে।

৪. কোম্পনি নিজ খরচে ডিসট্রিবিউটরকে মাল পৌছে দিবে । তবে ডিসট্রিবিউটর তার নিজ খরচে তার অন্তর্ভুক্ত সকল জেলায় পন্য পৌছে দিতে হবে । ডিসট্রিবিউটরকে তার পুরো বিভাগের জন্য ৩১ দিনের মাল স্টক করে রাখতে হবে ।

৫. ডিস্ট্রিবিউটর, দোকান এবং ভোক্তার মূল্য সারাদেশে সমান থাকবে, কোন পরিবর্তন করা যাবে না। পন্যে কোন প্রকার পরিবর্তন বা পরিবর্ধন করা যাবে না ।

৬. প্রতি ৪ মাস অন্তর অন্তর আপনাদের জন্য বিক্রয়ের উপর ভিত্তি করে পুরস্কারের ব্যবস্থা থাকবে।

৭. আপনাদের সেবার জন্য যা যা লাগবে কোম্পানিকে জানাবেন। কোম্পানি যথাসাধ্য চেষ্টা করবে আপনাদের সেবা দিতে, প্রতিমাসে আপনার পেজ থেকে ১০০ ডলার বুস্টিং থাকবে প্রতিটি বিভাগের জন্য, ট্যসলক কর্তৃপক্ষ এডমিন থাকবে এবং আপনি এডিটর থাকবেন।

৮. অনলাইন মার্কেটিং, ব্যানার, ডিজিটাল ব্যানার ইত্যাদি Tasslock Auto সরবরাহ করবে। কোনো অবস্থাতেই অন্য কোনো কোম্পানির সিকিউরিটি বা ট্র্যাকিং এর পণ্য বিক্রয় করা যাবে না।

৯. প্রতিমাসে চাহিদা অনুযায়ী / পারফরম্যান্স এর ভিত্তিতে বিভিন্ন ডিলার ও সেলার কে আমরা ডিজিটাল সাইনবোর্ড দিবো এতে আপনাদের সহযোগিতা কামনা করছি।

১০. আপনাদের সাথে মতামতের ভিত্তিতে কোম্পানি আপনাদের জন্য মার্কেটিং করবে তবে আপনাদেরকে কাস্টমার সাপোর্ট ১০০% নিশ্চিত করতে হবে কারন আমাদের মূল লক্ষ্যই হলো গ্রাহক সেবা প্রদান করা।

১১. কোম্পানি আপনাদের চাহিদা মতো ট্রেনিং এর ব্যবস্থা করে দিবে। আপনারাও আপনাদের ডিলার বা সাবডিলারদেরকে ট্রেনিং দিবেন।

১২. কোন ডিস্ট্রিবিউটর পরপর তিনমাস মাসিক টার্গেট ফিলাপ করতে না পারলে ডিস্ট্রিবিউটরশীপ বাতিল হয়ে যাবে। প্রতিমাসের টার্গেট যদি কমতি থাকে তাহলে পরবর্তী মাসে সেই কমতি টা যুক্ত হবে। টার্গেট ফিলাপ করতে না পারলে কোন ক্যাশ ব্যাক পাবেন না। কোন ডিস্ট্রিবিউটর / ডিলার ব্যাবসায় অপারগতা প্রকাশ করলে অবশিষ্ট প্রোডাক্টের সমপরিমান মূল্য ফেরত পাবেন, এবং তার ডিলারশীপ বাতিল হবে।
১৩. ডিস্ট্রিবিউটর এর অধীনস্থ জেলার ডিলার গন প্রোডাক্ট চেয়ে না পেলে হেডঅফিস থেকে সরাসরি প্রোডাক্ট পাঠানো হবে এবং এই সেল তার মাসিক টার্গেট এর সাথে যুক্ত হবে না।

১৪. প্রতিটি জেলা শহরে বেশিরভাগ দোকানে আমাদের পণ্য পৌছাতে হবে এটা বাধ্যতামূলক।

১৫. ডিস্ট্রিবিউটর তার প্রয়োজনমতো বিভিন্ন জেলা শহর ও বিভাগীয় শহরে ডিলার ও সেলার নিয়োগ করবেন। প্রতিটি ডিলার ও সেলার এর নির্দিষ্ট এলাকার প্রতিটি সার্ভিস নিশ্চিত করার দায়িত্ব উক্ত ডিলার ও সেলার এর থাকবে। এক্ষেত্রে কোনো ধরনের অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

১৬. ডিস্ট্রিবিউটর সমস্ত কাস্টমার সার্ভিসের জন্য দায়বদ্ধ থাকবেন। ট্যাসলক অটো একটি সার্ভিস নির্ভর প্রতিষ্ঠান। কাস্টমারের প্রতিটি অভিযোগ আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

১৭. Online Selling এর ক্ষেত্রে আমরা আপনাদেরকে প্রাধান্য দিচ্ছি ।

১৮. ট্যাসলক কর্তৃপক্ষ যে কোন সময় তার সিদ্ধান্ত বদলাতে পারবে।

১৯. কোন অবস্থাতেই অন্য কোম্পানীর সিকিউরিটি বা আমাদের মতো কোন পন্য বিক্রি বা রাখা যাবে না।

২০. Tasslock GPS ইনস্টলেশন বা সার্ভিসের জন্য কাস্টমারের কাছ থেকে কোনো অতিরিক্ত চার্জ আদায় করা যাবে না তবে কোন কাস্টমার স্বেচ্ছায় যদি কোন অর্থ প্রদান করতে চায় তবে তা গ্রহন করা যাবে উল্লেখ্য কাস্টমারের পক্ষ থেকে আমাদের কাছে কমপ্লেইন আসা যাবে না। কোনো অভিযোগ প্রমাণিত হলে Tasslock Auto যেকোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রাখে।

২১. গ্রাহক হয়রানির অভিযোগ পাওয়া গেলে বা অভিযোগ প্রমাণিত হলে Tasslock Auto কর্তৃক গৃহীত সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এই ক্ষেত্রে কোনোরূপ বিবেচনার সুযোগ নাই।

২২. ২য় পক্ষ তার ভোটার আইডি কার্ড, সদ্য তোলা রঙ্গীন ফটো, ট্রেড লাইসেন্স কপি, ব্যাংকস্টেটমেন্ট, ১ম পক্ষের নিকট জমা দিবেন ।

২৩. ইনসেন্টিভ পাওয়ার জন্য টার্গেট হলো পয়েন্ট ২ ও ৩ পুরন করা ।

২৪. আপনার বিভাগের প্রতিটি ডিলার ও সেলারের খোজ খবর নিতে হবে এবং কোন ক্রমেই কাষ্টমার অভিযোগ গ্রহনযোগ্য হবে না । ট্যাসলক অটো সর্বদা গ্রাহক অভিযোগ বিশেষ ভাবে পর্যালোচনা করে এবং পদক্ষেপ নেয় ।

২৫. ট্যাসলক অটো ভবিষ্যতে যত পন্য বাজারে আনবে, সেগুলোতে আপনাকেই প্রাধান্য দেয়া হবে ।

২৬. চুক্তিনামা শেষ হবার পর পুনরায় আপনার সাথে বসা হবে এবং নতুন চুক্তির ব্যাপারে আলোচনা করা হবে ।

২৭. ২য় পক্ষ যদি এমন কোন কাজ করে যাহা ট্যাসলক অটোর জন্য ক্ষতির কারন হয় তাহলে নোটিশ ব্যতিরেকে উক্ত চুক্তি তৎখনাত বাতিল হয়ে যাবে ।

২৮. ট্যাসলক কর্তৃপক্ষ কাস্টমার কর্তৃক আইনগত হয়রানিতে ডিস্ট্রিবিউটর এর পাশে থাকবেন।

২৯. নিজ বিভাগ থেকে প্রোডাক্ট অন্য কোন বিভাগে আনঅফিসিয়ালি গেলে, যে ডিলার/ডিস্ট্রিবিউটর থেকে প্রোডাক্ট যাবে তার জরিমানা হবে, জরিমানার আদায়কৃত অর্থ উক্ত জেলার ডিলার/ডিস্ট্রিবিউটর পাবেন।

আমাদের হেল্প লাইন নাম্বারঃ ০১৭১৫৫৯৩৪৬৮, ০১৬৮১০৯০৯০৯

***অবশ্যই পন্যের অর্ডার অনলাইনে করবেন ।
http://tasslock.com/app

***আমাদের ফেসবুক ডিলার গ্রুপে জয়েন হতে হবে।
https://www.facebook.com/groups/tasslockfamily/

আপনার যেকোন জিজ্ঞাসা ইমেইল করুনঃ- tasslock@yahoo.com